৮টি ইউপিতে চেয়ারম্যান পদে ৩৫ জনের মনোয়ন পত্র জমা, মোট ৩৮৪ প্রার্থী

মাগুরা: আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মাগুরার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৩৫ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

১ নং গয়েশপুর ইউনিয়নে আওয়ামী লীগ থেকে বর্তমান চেয়ারম্যান আবদুল হালিম মোল্যা, বিএনপি থেকে মো. ইয়াকুব আলী, স্বতন্ত্র প্রার্থী ইউসুফ আলী মন্ডল।

২নং আমলসার ইউনিয়নে আওয়ামী লীগ থেকে বর্তমান চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, বিএনপি থেকে মোখলেছুর রহমান সাবের, স্বতন্ত্র নূর ইসলাম, শাহানূর আলম খান, সামসুন্নাহার বেগম।

৩নং শ্রীকোল ইউনিয়নে আওয়ামীলীগ থেকে এমএম মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, বর্তমান চেয়ারম্যান যুবলীগ নেতা কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি স্বতন্ত্র প্রার্থী, বিএনপি থেকে উপজেলা বিএনপির সভাপতি আশরাফুল আলম জোয়ার্দার, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে বাহার মিয়া।

৪নং শ্রীপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মসিয়ার রহমান, বিএনপি থেকে এনামুল হক পান্নু, ইসলামী আন্দোলন থেকে মো.মোস্তাফিজুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ নেতা মো. আখেরুজ্জামান বিশ্বাস, বাবলু মিয়া ও শিকদার আলী নূর।

৫নং দ্বারিয়াপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জাকির হোসেন কানন, বিএনপি থেকে আনিচুর রহমান, বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা কাজী মহিদুল আলম মহিদ ও মো. আকতারুজ্জামান স্বতন্ত্র।

৬নং কাদিরপাড়া ইউনিয়নে আওয়ামীলীগ থেকে লিয়াকত আলী বিশ্বাস, বিএনপি থেকে তিতাস আহমেদ কেবু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাংবাদিক আইয়ুব হোসেন খান ও সাবেক চেয়ারম্যান নূর আলম খান সবুজ ও নূর উদ্দিন আহম্মেদ।

৭নং সব্দালপুর ইউনিয়নে আওয়ামী লীগ থেকে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হোসেন মোল্যা, বিএনপি থেকে মো. ফারুখ আহমেদ, স্বতন্ত্র থেকে বর্তমান চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মিয়া মো. সমিরুল ইসলাম সমির দলীয় মেনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

৮নং নাকোল ইউনিয়নে আওয়ামী লীগ থেকে হুমাউনূর রশিদ মুহিত, বর্তমান চেয়ারম্যান মো. শাহজাহান মিয়া স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বিএনপি থেকে ইউনয়ন বিএনপির সভাপতি শরাফত হোসেন শুকুর ও ইসলামী আন্দোলন বাংলাদেশর মনোনয়ন জমা দিয়েছেন আবু মুসা।



মন্তব্য চালু নেই