‌ ‌‌‌`শিরোপা জিতলেই সবাই মাথা ন্যাড়া করে ফেলবো’

এবার নতুন একটি পরিকল্পনা প্রকাশ করলেন ড্যারেন স্যামি। ওয়েস্ট ইন্ডিয়ান এই ক্রিকেটার এখন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালিস্ট পেশোয়ার জালমির অধিনায়ক।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ফাইনালে নামার আগে এক অভিনব পরিকল্পনা প্রকাশ করেছেন পেশোয়ারের এই অধিনায়ক। এক ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন, ‘যদি পিএসএল ফাইনালে পেশোয়ার জেতে, তাহলে আমরা সবাই মাথা ন্যাড়া করে ফেলবো।’

পিএসএলের এই ফাইনাল ম্যাচটি অবশ্যই ঐতিহাসিক। নিরাপত্তা ঝুঁকির সর্বোচ্চ অবস্থা বিরাজ করছে পাকিস্তানে। তারওপর লাহোরে গত মাসেই দু’বার বোমার বিস্ফোরণ ঘটেছে। এমনই এক পরিস্থিতিতে লাহোরে পিএসএলের ফাইনাল আয়োজন করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

সুতরাং এই ফাইনালই এখন সবার আগ্রহের কেন্দ্রবিন্দু। এ নিয়েই পাকিস্তান টেস্ট ক্রিকেটার ইউনিস খানের সঙ্গে মজা করছিলেন ড্যারেন স্যামি। ইউনিস খান স্যামিকে জিজ্ঞাসা করেছিলেন, পেশোয়ার জিতলে তিনি কী করতে পছন্দ করবেন। মজা করেই তখন স্যামি উত্তর দিলেন, ‘পেশোয়ারের সব খেলোয়াড়ই মাথা ন্যাড়া করে ফেলবে। এমনকি বসও।’

বস বলতে ড্যারেন স্যামি পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদিকেই বুঝিয়েছেন। যদিও জাভেদ আফ্রিদি এমন প্রস্তাবে মাথা ঝাঁকিয়ে ‘না’ সূচক উত্তরই দিয়ে দিলেন।



মন্তব্য চালু নেই