মেইন ম্যেনু

অপহরণের পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দিনাজপুরের হাকিমপুরে অপহরণের এক দিন পর আত্বাহি আল রশিদ (৪) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিবেশী সামিউলের ঘরের মেজে থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। আত্বাহি হাকিমপুর উপজেলার মুহাড়াপাড়া গ্রামের মামুনুর রশিদের ছেলে। মামুনুর রশিদ হিলি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালে আত্বাহি বাড়ির পাশে খেলা করার সময় অপহৃত হয়। পরে অপহরণকারীরা আত্বাহির বাবার কাছে মোবাইল ফোনে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। সন্তানকে ফিরে পেতে দাবিকৃত অর্থ দেওয়ার প্রতিশ্রুতি দেন মামুনুর রশিদ। তারপর অপহরণকারীদের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে মামুনুর রশিদ পুলিশকে অবহিত করেন ।

হাকিমপুর থানার ওসি মোকলেছুর রহমান জানান, মোবাইল ফোনের কললিস্ট চেক করে পুলিশ প্রতিবেশী আমজাদ আলীর ছেলে সামিউল ইসলামকে আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক তাদের ঘরের মেঝে থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয় ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ সামিউলের বাড়ি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় । এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা অপহরণকারীর বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অপহরণে জড়িত থাকায় পিতা ও পুত্রকে গ্রেফতার করা হয়েছে।






মন্তব্য চালু নেই