মেইন ম্যেনু

যুগিখালি পল্লি বিদ্যুতায়নের উদ্বোধন

কামরুল হাসান, কলারোয়া: সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে নতুন পল্লি বিদ্যুতায়নের মাধ্যমে যুক্ত হলো যুগিখালির প্রত্যন্ত জনপদ। প্রযুক্তি, প্রগতি ও উন্নয়নের পথে আরো এক ধাপ এগিয়ে গেলো যুগিখালি।

তিনি বলেন, উন্নয়নের জন্য দেশের কোথাও বিদ্যুৎবিহীন থাকবে না। থাকবে না কোনো লোডশেডিং। তিনি এই বিদ্যুতায়নের বিষয়ে আরও বলেন, আসন্ন ঈদ উপলক্ষে যুগিখালিবাসীর জন্য এটাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার। তিনি দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে জঙ্গিবাদ রুখে দেওয়ার আহবান জানান। শনিবার বিকেলে কলারোয়া উপজেলার কপোতাক্ষ তীরবর্তী যুগিখালি বাজারে পাঁচনল, পাইকপাড়া ও যুগিখালি গ্রামের পল্লি বিদ্যুতায়নের উদ্বোধনকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

একই অনুষ্ঠানে যুগিখালির নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রবিউল হাসানকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয। সূত্র জানায়, পাঁচনল, পাইকপাড়া ও যুগিখালি গ্রামের ৫৪৭টি পরিবারে এ বিদ্যুতায়ন করা হয়। সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির সচিব সাইফুল্যাহ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সাতক্ষীরা পল্লি বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাস, ডিজিএম রেজাউল করিম খান, এজিএম স্বপন কুমার পাল, কয়লা ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, অধ্যাপক ময়নুল হোসেন, সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তানভীর, যুগিখালি ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, কলারোয়া পৌর আ’লীগের সভাপতি আজিজুর রহমান, কেঁড়াগাছি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।






মন্তব্য চালু নেই